খাড়েরা ইউনিয়ন ছাত্র-যুব সংগঠন (অবদান)

খাড়েরা ইউনিয়ন ছাত্র-যুব সংগঠন (অবদান)

Kharera union student-Young’s organization(obadan) will contribute in the Sports(Cricket, Football ctc), field of Health, Education, build up an Anti-Drug society, removing Eve-teasing, Stop early marriage, Tree-plantation and Help the poor etc.

Some activities/ initiatives of "Obadan"

মাস্ক বিতরণ কর্মসূচি

Date: 03 Aug 2021
আজ খাড়েরা ইউনিয়ন ছাত্র-যুব সংগঠন (অবদান) এর উদ্যোগে ও ৮নং ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান এর সার্বিক সহযোগিতায় খাড়েরা বাজার এবং খাড়েরা বাসস্ট্যান্ডের দীর্ঘদিনের পানি নিষ্কাশন সমস্যার সাময়িক সমাধান করা হয়েছে।
পাশাপাশি সংগঠন এর পক্ষ থেকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর মাধ্যমে উপজেলা অফিসার (UNO) এর কাছে রাস্তার পানি নিষ্কাশন, ড্রেন ব্যবস্থা ও মেরামতের জন্য দরখাস্ত করা হয়েছে।
ইউনিয়ন এর প্রত্যেক পরিবারকে অনুরোধ করছি, দয়া করে নিজদের বাড়ির পানি নিষ্কাশনের ব্যবস্থা সচল রাখুন। অনেকের বাড়ির পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকার কারণে রাস্তায় পানি জমে থাকে! পরবর্তীতে যদি কারোর বাড়ির পানি নিষ্কাশন না করার জন্য জনদূর্ভোগ সৃষ্টি হয়, তাহলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে!
নিডস নিউজ ২৪ এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বিকাল ৩ টায় খাড়েরা বাজারে বিনামূল্যে ১০০০ ফলজ, বনজ ও ঔষধি চারা বিতরণ করা হয়েছে।
ধন্যবাদ Lokman Pola কাকা।
-সম্পাদক, Needs News 24
-সাংগঠনিক সম্পাদক, কসবা উপজেলা প্রেসক্লাব।
-সভাপতি, বিশ্ব বাঙালি সংসদ।

সকলের দৃষ্টি আকর্ষন করছি

দেশের ক্রান্তি লগ্নে আপনাদের আপনাদের জানাই ধন্যবাদ। আপনার আছেন বিধায় আমরা নিরাপদে আছি।

১৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি

আগামী ১ বছরের জন্য খাড়েরা ইউনিয়ন ছাত্র-যুব সংগঠন (অবদান) এর ১৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির সকলকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও
অভিনন্দন
obadan
obadan

***This Information is Collected by Seyam Mahmud 

Click the facebook Logo to find us...............

***Note: All of the information are collected from the FaceBook page of “Obadan”. Kasba.info are not responsible for this information about “Obadan” and her activities.